আজকার ডিল ডটকম, দেশের দ্রুত বর্ধমান অনলাইন B2C বাজারে সম্প্রতি একটি নতুন রাউন্ড বিনিয়োগ গ্রহণ করেছে, এটি ফিনক্স ভেনচারের রাজধানী দ্বারা পরিচালিত, একটি সিলিকন ভ্যালি ভেঞ্ছার ফান্ড কোম্পানি । দেশের সবচেয়ে সফল কারিগরি উদ্যোক্তাদের একজন, বিডিজবস ডটকমের খ্যাত ফাহিম মাশরুরের সহযোগিতায় আজকের ডিল দেশের বৃহত্তম ই-কমারস মার্কেটপ্লেস বলে দাবি করেন। নতুন বিনিয়োগের সাথে, কোম্পানি সম্প্রসারণ ও প্রযুক্তি ব্যাপকভাবে বিনিয়োগের পরিকল্পনা করছে।

বাগডুম শুধু লাইফস্টাইল পণ্য বিক্রি করে না, বাগডুম এখানে একটি জীবনধারা হয়ে উঠেছে! দৈনিক জীবন, অনুষ্ঠান, প্রয়োজন এবং প্রয়োজনীয়তা, উদযাপন, ইচ্ছা এবং ইচ্ছা তালিকা – বাগডুম এক্টি আস্থা। আমাদের মূল ফোকাস “বাগডুম প্রজন্মের” হিসাবে কথিত ভাষায় বলা হয় এবং আমরা এখানে তাদের প্রোডাক্টগুলি বিক্রি করেই তাদের জীবনের একটি অংশ হতে চাই না, বরং তাদের দৈনন্দিন জীবনের গল্পগুলির একটি অংশ হতে চাই লেখার মাধ্যমে। ২০১০ সালে বাংলাদেশ বাজারে প্রবেশের প্রথম মুখোমুখি দেশের সর্বত্র অনলাইন শপিংয়ের অভিজ্ঞতাগুলোর প্রতিশ্রুতি দিয়ে, বাগডুমের আকার গ্রহণ করেন। আমরা একটি ওয়ান স্টপ লাইফস্টাইল প্ল্যাটফর্ম উপস্থাপন করি, যা বিভিন্ন স্থানীয় এবং আন্তর্জাতিক ব্রান্ডের একসঙ্গে পণ্য ধারণ করে। বিভিন্ন বছর বিভিন্ন অফার দেওয়া হয় এবং ক্রেতারা সর্বনিম্ন দামে সর্বোত্তম পণ্যগুলি পেতে দেয়।

এনআরবি বাজার (www.nrbbazaar.com) গ্রাহকদের কাছে যেকোনো সংযুক্ত ডিভাইসের মাধ্যমে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন বাজারগুলির একটি সরবরাহ করে, যা তাদের প্রয়োজন। আমরা উচ্চ মানের পণ্যদ্রব্য, বন্ধুত্বপূর্ণ সেবা এবং, অবশ্যই, সেরা দামের একটি বৈশিষ্ট্য। আমরা ওয়েবে একটি বিশ্বস্ত ব্র্যান্ড হয়ে উঠতে প্রতিশ্রুতিবদ্ধ যাতে গ্রাহকরা অনলাইনে খোঁজাখুঁজি করতে পারেন। আমরা আমাদের গ্রাহকদের ন্যূনতম সম্ভাব্য মূল্য প্রদান করার চেষ্টা করি। এনআরবি বাজারের একটি অনন্য দিক হচ্ছে এটি বাংলাদেশের প্রথম গ্লোবাল ই-কমার্স পোর্টাল, এটি শুধু বাংলাদেশের মধ্যেই কাজ করে না বরং একটি বিশ্বব্যাপী গ্রাহক সেবা প্রদান করে। বিশ্বব্যাপী বসবাসরত বাংলাদেশিদের সেবা প্রদান করার সাথে এনআরবি বাজার বিশ্বব্যাপী স্বীকৃত ই-কমার্স প্ল্যাটফর্ম, যেমন আলিবাবা, আমাজন এবং ইবে-এর মতো শিল্পের বড় শটগুলির সাথে তুলনা করতে ইচ্ছুক। এনআরবি বাজার হল মার্শ সলিউশনস লিমিটেডের একটি পণ্য যা বাংলাদেশের একটি প্রখ্যাত আইটি সার্ভিস প্রোভাইডার, যা সম্প্রতি পন্ডুঘার লিমিটেডের পঞ্চম শ্রেণির একটি অংশ হয়ে উঠেছে।